• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন |
  • English Version

নকলা অদম্য মেধাবী সংস্থার ৮০ তম হুইল চেয়ার বিতরন সম্পন্ন 

নকলা(শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় “নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে উপজেলার ৮ নং চরঅষ্টধর ইউনিয়নের টাঙ্গাইলাপাড়া গ্রামের জন্ম থেকে শারিরীক প্রতিবন্ধী শেফালি খাতুনকে একটি হুইল চেয়ার বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে সংস্থাটির সভাপতি শফিকুল ইসলাম শফিক,সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন, অনুদান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর রউফ শিবলু ও নাজমুল হুদা অনিক এর উপস্থিতিতে শেফালী খাতুনের বাড়িতে গিয়ে ওই হুইল চেয়ারটি বিতরন করা হয়।

উক্ত হুইলচেয়ারটি বিতরণ কালে শেফালী খাতুনের আত্নীয় স্বজন ও স্থানীয় গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

নকলা অদম্য মেধাবী সংস্থার সাধারন সম্পাদক মো. নাসির উদ্দিন বলেন, নকলার সকল শারিরীক প্রতিবন্ধীদের হুইল চেয়ারের আওতায় আনতে কাজ করছে নকলা অদম্য মেধাবী সংস্থা। এরই ধারাবাহিকতায় আমরা সন্ধান পাই জন্ম থেকে শারিরীক প্রতিবন্ধী অসহায় হয়ে জীবন কাটানো শেফালী খাতুনের। আজ আমাদের সংস্থার পক্ষ থেকে প্রতিবন্ধী শেফালী খাতুনকে হুইল চেয়ার বিতরন করা হলো।

নকলা অদম্য মেধাবী সংস্থার সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, নকলা অদম্য মেধাবী সংস্থা  সবসময় অসহায়দের নিয়ে কাজ করে। পৃথিবীর বুকে সবচেয়ে বেশি অসহায় হলো প্রতিবন্ধীরা। তাই নকলা অদম্য মেধাবী সংস্থা নকলা উপজেলার সকল প্রতিবন্ধীদের (চলাচলে অক্ষম) হুইল চেয়ার দেওয়ার প্রকল্প হাতে নিয়েছে।এরই প্রেক্ষিতে ইতিমধ্যে নকলায় আমাদের সংস্থা হতে ৮০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করতে সক্ষম হয়েছে। আস্তে আস্তে পুরো উপজেলার সকল প্রতিবন্ধীদেরই হুইল চেয়ারের আওতায় আনবে নকলা অদম্য মেধাবী সংস্থা ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।